বিরামপুরে উপকারভোগী নারীদের গাছ বিক্রির টাকা বিতরণ

বিরামপুরে উপকারভোগী নারীদের গাছ বিক্রির টাকা বিতরণ
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মকান্ডে অংশগ্রহণকারী বৃত্তহীন উপকারভোগী নারী সদস্যদের মাঝে তাদের প্রাপ‍্য অংশের গাছ বিক্রির টাকার চেক বিতরণ করা হয়েছে।
বুধবার (২৫ আগস্ট) সকাল ১১টায় জোতবানী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৫ জন উপকারভোগী নারী সদস্যদের প্রত‍্যেককে ১১হাজার ১শত ১৩ টাকার নগদ টাকার চেক প্রদান করা হয়।
এসময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, জোতবানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য আব্দুর রহমান মঞ্জুরুল, রেজিনা আক্তার লিলি সহ স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ, উপকারভোগী সমিতির সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নগদ টাকার চেক প্রাপ্ত জোতবানী গ্রামের কুন্তিবালা সহ কয়েকজন উপকারভোগী জানান, আমরা উপকারভোগী সমিতির সদস্যরা গাছের চারা রোপনের পর থেকে পানি দেওয়া সহ দেখাশোনা করে এসেছি। আজ গাছ বিক্রির আমাদের অংশের টাকা বুঝে পেয়ে আমরা খুব খুশি।
উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু জানান, গাছগুলো বড় ও প্রাপ্তবয়স্ক হওয়ায় সরকারি নিয়ম মেনে উন্মুক্ত টেন্ডারের মাধ্যমে বিক্রি করা হয়েছে। চুক্তি অনুযায়ী প্রত‍্যেক অংশীদার ও উপকারভোগীকে তাদের প্রাপ‍্য অংশের টাকা বুঝিয়ে দেয়া হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন